1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

এশিয়া কাপের ফাইনালে খেলা কঠিন হবে : সাকিব

  • আপডেট টাইম : সোমবার, ২২ আগস্ট, ২০২২
  • ১১৯ বার পঠিত

ক্রীড়া ডেস্ক :: এশিয়া কাপ খেলতে বাংলাদেশ সংযুক্ত আরব আমিরাতে যাচ্ছে ২৩ আগস্ট। এর ৭ দিন পর আফগানিস্তানের সঙ্গে ম্যাচ দিয়ে নিজেদের টুর্নামেন্ট শুরু করবে টাইগাররা। তার আগে আজ এশিয়া কাপ নিয়ে সংবাদ সম্মেলন করেন বাংলাদেশ দলের অধিনায়ক সাকিব আল হাসান।

সাংবাদিকদের প্রশ্নের এক উত্তরে সাকিব বলেন, এশিয়া কাপের ফাইনাল খেলাটা বাংলাদেশের জন্য কঠিন হবে। অধিনায়কের বাস্তবসম্মত প্রত্যাশা, আফগানিস্তান ও শ্রীলঙ্কার বিপক্ষে গ্রুপের দুই ম্যাচ জয়।

সাকিব বলেন, ‘(ফাইনাল) আমাদের জন্য কঠিন। বাস্তবিকভাবে আমরা যদি দুইটা ম্যাচ ভালো করতে পারি বা আগের যে দুই বছর যেমন ক্রিকেট খেলেছি বা শেষ কয়েকটা সিরিজ খেলছি, সেটার চেয়ে উন্নতি দেখাতে পারলে সেটা হবে এ টুর্নামেন্টে আমাদের জন্য অর্জন।’

বাংলাদেশের সবচেয়ে অভিজ্ঞ এ টি-টোয়েন্টি তারকা আরও বলেন, বর্তমান প্রেক্ষাপটে বাংলাদেশের জন্য অর্জন হবে নিজেদের সামর্থ্যের সর্বোচ্চটার ব্যবহার করা ও ধারাবাহিক দলে পরিণত হওয়া।

সাকিব যোগ করেন, ‘আমাদের যে খেলোয়াড় আছে, সেটাকে যেন আমরা ঠিকমতো ব্যবহার করতে পারি। আমি বিশ্বাস করি, আমরা ভালো দল। আর এমন না যে আমরা করে দেখাইনি। যদি একবার-দুইবার করে থাকি তার মানে আমাদের ওই সক্ষমতা আছে।

‘আমাদের রিসোর্স ভালোভাবে ব্যবহার করতে পারলে আমরা এমন একটা দলে পরিণত হব যারা নিয়মিত ভালো ম্যাচ খেলে। জেতা শুরু করব। যদি হেরেও যাই তাহলে শেষ ওভারে গিয়ে হারব। যেটা দেখে বোঝা যাবে যে আমাদের উন্নতি হচ্ছে।’

বাংলাদেশের ক্যাম্পে রোববার যোগ দিয়েছেন টি-টোয়েন্টির নতুন টেকনিক্যাল কোচ এস শ্রীরাম। সাকিব সংবাদ সম্মেলনে জানান, আজই নতুন কোচের সঙ্গে এশিয়া কাপ নিয়ে আনুষ্ঠানিক আলোচনা হয়েছে।

আরব আমিরাতে যাওয়ার পর কন্ডিশনিং ও প্রস্তুতির পরবর্তী পর্যায় শুরু করবেন সাকিব-মুশফিকরা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..